আবার ‘দ্য কপিল শর্মা শো’

আবার ‘দ্য কপিল শর্মা শো’

‘শিগগির “দ্য কপিল শর্মা শো” নিয়ে ফিরে আসছি আপনাদের মাঝে। আর অবশ্যই সনি চ্যানেলে।’ গতকাল শনিবার টুইটারে লিখেছেন কপিল শর্মা। লোক হাসিয়ে কোটিপতি হয়েছেন তিনি। শুধু ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে মাসে অন্তত পাঁচ কোটি রুপি আয় করেছেন। ফলে অল্প দিনেই ধরাকে সরা জ্ঞান করেন। নিজের আপত্তিকর আচরণের কারণে খ্যাতির চূড়া থেকে মুহূর্তেই লুটিয়ে পড়েন মাটিতে। বাধ্য হয়ে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ তুমুল জনপ্রিয় এই শোটি বন্ধ করে দেয়। এবার চ্যানেলটির কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছেন, ‘হ্যাঁ, কপিল শর্মা তাঁর অত্যন্ত সফল উইকএন্ড কমেডি শো “কপিল শর্মা শো” নিয়ে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে ফিরছেন। আমরা আনন্দিত।’

তবে ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি আবার কবে শুরু হচ্ছে, এবার এই অনুষ্ঠানের ভাবনায় কোনো পরিবর্তন থাকছে কি না, কে কে থাকছেন, যাদের সঙ্গে কপিল শর্মার ঝামেলা হওয়ায় শেষ পর্যন্ত অনুষ্ঠানটি কর্তৃপক্ষ বন্ধ করে দিতে বাধ্য হয়, তাঁদের কেউ থাকছেন কি না—এখনো এসব কিছুই জানা যায়নি। সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে সংবাদমাধ্যম শুধু জানতে পেরেছে, আগামী নভেম্বর মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে। ধারণা করা হচ্ছে, দীপাবলির আলোর রোশনাইয়ের মধ্য দিয়ে ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে ফিরছেন কপিল শর্মা।

কপিল শর্মাকপিল শর্মাএদিকে কয়েক দিন আগে ইনস্টাগ্রামে নিজের ঝকঝকে ছবি পোস্ট করেন কপিল শর্মা। সেই ছবি দেখে তখন অনেকেই ধারণা করেছেন, সব সমস্যা কাটিয়ে কপিল শর্মা আবার জীবনের মূলস্রোতে ফিরছেন। এবার তাঁর টুইট থেকে ব্যাপারটি পরিষ্কার হলো।

কপিল শর্মার শুরুটা হয়েছিল কৌতুকশিল্পী খোঁজার একটি রিয়েলিটি শো দিয়ে। ভারতের বিভিন্ন বেসরকারি চ্যানেলে কৌতুকের ছোট ছোট অনুষ্ঠান করে পরিচিতি পান। ‘কমেডি নাইটস উইথ কপিল’ নামের একটি টিভি শো দিয়ে গড়েন নতুন দৃষ্টান্ত। এরপর তাঁকে দেখা যায় ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানে। এ কৌতুক অভিনেতা তাঁর মেধা দিয়ে শুধু জনপ্রিয়তাই অর্জন করেননি, ভারী করেছেন নিজের ব্যাংক অ্যাকাউন্টও। নিজেই একবার টুইট করে জানিয়েছিলেন, আয়ের ওপর ভিত্তি করে গত তিন বছরে তিনি ১৫ কোটি রুপি আয়কর দিয়েছেন। এরপর হিসাব করে ভারতীয় সংবাদমাধ্যমগুলো বের করেছে কপিল শর্মার আয়। এ শিল্পী তাঁর অনুষ্ঠানের প্রতি পর্ব উপস্থাপনা বাবদ পারিশ্রমিক নেন ৬০ থেকে ৮০ লাখ রুপি। প্রতি সপ্তাহে দুটি করে পর্ব হলে মাস শেষে আটটি পর্ব উপস্থাপনা বাবদ কপিলের মাসিক আয় দাঁড়ায় সর্বনিম্ন ৪ কোটি ৮০ লাখ রুপি। বছর শেষে শুধু টিভি শো থেকেই আয়ের পরিমাণ দাঁড়ায় ৫৭ কোটি ৬০ লাখ রুপি। তা ছাড়া কপিল এর বাইরেও বিভিন্ন স্টেজ করেন। ‘কিস কিস কো পেয়ার করু’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন।

জানা গেছে, কপিল শর্মা প্রোডাকশন হাউস এবার একটা পাঞ্জাবি সিনেমা নির্মাণ করবে। শিগগিরই ছবির কাজ শুরু হবে। ছবির নাম ‘সান অব মনজিত্ সিং’।

‘দ্য কপিল শর্মা শো’তে কপিল শর্মা‘দ্য কপিল শর্মা শো’তে কপিল শর্মাগত বছরের সেপ্টেম্বরে আকাশে বিমানের মধ্যে কপিল শর্মার সঙ্গে সুনীল গ্রোভারের হাতাহাতি, সুনীলের ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে চলে যাওয়া, অনুষ্ঠানের টিআরপি কমে যাওয়া—সব মিলিয়ে অনুষ্ঠানের প্রতি কপিল শর্মা নিজেও আগ্রহ হারিয়ে ফেলেছিলেন। অনুষ্ঠানের সেটে আসা তিনি প্রায় ছেড়েই দেন। তাঁর জন্য দীর্ঘ সময় অপেক্ষা করে চলে যেতে বাধ্য হন অজয় দেবগন, ইলিয়ানা ডি’ক্রুজ, ইমরান হাশমি আর শাহরুখ খান! পরে কপিল শর্মার অপেশাদার আচরণ নিয়ে তাঁরা কথা বলেন মিডিয়ার সঙ্গে।

জানা যায়, ওই সময় কপিল শর্মা নাকি বাসায় ঘুমাচ্ছিলেন, ঘুম থেকে উঠতে পারেননি। আর কপিল শর্মা মিডিয়াকে জানান, শারীরিক অসুস্থতার কারণেই শুটিং বাতিল করেছিলেন। তিনি উচ্চ রক্তচাপ সমস্যায় ভুগছেন।

তবে কপিল শর্মা এখন খুবই আশাবাদী। তিনি পুরোপুরি সুস্থ। নতুন উদ্যমে আবার ‘দ্য কপিল শর্মা শো’ শুরু করছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment